1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জাহাজে লুকিয়ে রয়েছেন প্রেসিডেন্ট রাজাপাকসে

  • আপডেট টাইম : সোমবার, ১১ জুলাই, ২০২২
  • ১৫৯ বার পঠিত

আর্ন্তজাতিক ডেস্ক :: বিক্ষোভের মুখে বাসবভন ছেড়ে পালিয়ে যাওয়া শ্রীলঙ্কার প্রেসিডেন্ট গোটাবায়া রাজাপাকসে দেশটির নৌবাহিনীর একটি জাহাজে আত্মগোপন করেছেন বলে জানা গেছে। রাজাপাকসেসহ জাহাজটি বর্তমানে দেশটির সমুদ্রসীমার ভেতরে কোনো একটি এলাকায় রয়েছে। খবর বিবিসি।

দেশটির প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সূত্রের বরাত দিয়ে এক প্রতিবেদনে বিবিসি জানিয়েছে, প্রাথমিকভাবে শোনা গিয়েছিল, তিনি সামরিক বাহিনীর সদরদপ্তরে আশ্রয় নিয়েছেন। পরে জানা যায় গোটাবায়া নৌবাহিনীর সহযোগিতায় একটি জাহাজের মধ্যে আত্মগোপন করেছেন।

এর আগে শনিবার (৯ জুলাই) সকাল থেকেই গোটাবায়ার পদত্যাগের দাবিতে প্রেসিডেন্ট ভবন ঘেরাও করে হাজার হাজার বিক্ষোভকারী। তবে গোয়েন্দাসূত্রে এই তথ্য জেনে শুক্রবারই (৮ জুলাই) বাসভবন ত্যাগ করেছিলেন গোটাবায়।

এদিকে দেশটির প্রধানমন্ত্রীর কার্যালয় জানিয়েছে, পদত্যাগ করবেন গোটাবায়া রাজাপাকসে। সোমবার (১১ জুলাই) প্রধানমন্ত্রী রনিল বিক্রমাসিংহের কার্যালয় এক বিবৃতিতে বলেছে, তারা জানাচ্ছে যে আগামী বুধবার (১৩ জুলাই) আনুষ্ঠানিকভাবে পদত্যাগ করবেন প্রেসিডেন্ট গোটাবায়া রাজাপাকসে। তবে রাজাপাকসের কাছ থেকে সরাসরি এ বিষয়ে কোনো কথা আসেনি।

বিক্ষোভকারীরা জানিয়েছেন, তারা এই পদত্যাগের ঘোষণার বাস্তবায়ন দেখতে চান। যতক্ষণ তা না ঘটবে, ততক্ষণ পর্যন্ত তারা প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন থেকে নড়বেন না বলেও জানিয়েছেন তারা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..